ডিপিএলের সুপার লীগ পর্ব থেকে মাঠে ফেরতে চান তাসকিন।

Depieller Super League want to back to the field from the feast taskin.
Taskin


Depieller Super League want to back to the field from the feast taskin.


• নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সিলেট সিক্সার্সের শেষ ম্যাচে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে পায়ের গোড়ালিতে আঘাত পান ফাস্ট বোলার তাসকিন, যার কারণে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে পড়েন তিনি। ঢাকা প্রিমিয়ার লীগের (ডিপিএল) সুপার লীগ পর্ব থেকে মাঠে ফেরার প্রত্যাশা করছেন তাসকিন।



• গত তিন সপ্তাহ ক্র্যাচে ভর করে হাঁটছেন তাসকিন। তবে তার পায়ের অবস্থার উন্নতি হচ্ছে দ্রুতই। রবিবার বিসিবি চিকিৎসকের সাথে দেখা করার পর নিজের ইনজুরি নিয়ে সাংবাদিকদের সাথে বিস্তারিত কথা বলেছেন তাসকিন। এপ্রিলের এক তারিখ থেকে মাঠে ফেরার ফেরার ব্যাপারে আশাবাদী এই স্পিড স্টার। তাসকিন বলেন, ‘ইনশাআল্লাহ আমিও আশা রাখি। কোনো সমস্যা না হলে সব কিছু এখন যেভাবে যাচ্ছে সেভাবে চলতে থাকলে অবশ্যই ডিপিএল থেকে খেলতে পারব।

• রবিবার থেকে ক্র্যাচ ছাড়াই হাঁটতে বলা হয়েছে তাসকিনকে। দ্রুত মাঠে ফেরার জন্য পুনর্বাসন পরিকল্পনায় পরিবর্তন আনা হয়েছে তার।



• তিনি আরো বলেন, ‘আল্লাহ রহমতে এখন ভালো। তিন সপ্তাহ শেষ হল। আমি এত দিন ক্র্যাচে করে হেঁটেছি। কাল থেকে ইনশাআল্লাহ ক্র্যাচ ছাড়া হাঁটব। আর রিহ্যাব প্রোগ্রামের একটু আপগ্রেড করার শিডিউল দিয়েছে। এক্সারসাইজ আরো বাড়াবো। নিজের কাছেও ভালো লাগছে। এখন আস্তে আস্তে ক্র্যাচ ছাড়ান নরমালিদুই পায়ে দাঁড়াতে পারছি।

• তিনি আরো যোগ করেন, হাটতে পারছি। এখন পর্যন্ত ইতিবাচক সবকিছু। ভালোর দিকে যাচ্ছে এখন। আমি এখন অন্য এক্সারসাইজ গুলো করছি। আগের চেয়ে ভালো আল্লাহ রহমতে। আশা করি এভাবে চলতে থাকলে আমার জন্য ভালো কিছুই হবে।
Previous
Next Post »